Camp Snap Camera বাজারে এলো DSLR কে হার মানাতে, দেখে নিন

Camp Snap Camera img

Camp Snap Camera নামক একটি দুর্দান্ত ক্যামেরা এসে গিয়েছে। DSLR ব্যতিরেকে কম দামের একটা ঠিকঠাক ক্যামেরা খুঁজে পাওয়া সত্যিই দুষ্কর। বিশেষ করে ভবিষ্যতের ফটোগ্রাফাররা, যাঁরা সাদামাটা একটা ক্যামেরা দিয়ে নিজেদের হাত সেট করে নিতে চাইছেন, তাঁদের সত্যিই একটি ভাল ক্যামেরার অপ্রতুলতা রয়েছে। বলা ভাল ছিল। এখন আর নেই।

Camp Snap Camera কে ডিসপোসেবল সিঙ্গেল ইউস ক্যামেরার ডিজিটাল ভার্সন হিসেবে গণ্য করা যেতে পারে । রেট্রো স্কিনের এই ক্যামেরায় ফিল্মের পরিবর্তে রয়েছে বিল্ট-ইন মেমোরি। এই মেমোরিতে কমপক্ষে 2,000 ছবি ধরতে পারে, যেগুলি 8 মেগাপিক্সেলের। তাই, ছবি তোলার জন্য ফিল্মের খরচ বা তা প্রসেসিংয়ের খরচের কথা না ভেবে, আপনি যত খুশি তত ছবি তুলতে পারেন।

এই Camp Snap Camera ক্যামেরার কোনও স্ক্রিন যেমন নেই, রেট্রো লুকের ক্যামেরাটি ডিজিটাল জমানায় খুবই রিফ্রেশিংও বটে। উৎসবের মরশুমে আপনি যখন পরিবারের সকলের সঙ্গে ঘুরতে বেরোলে এই ক্যামেরা নিয়ে আপনি অনায়াসে বেরোতে পারবেন।

স্বাভাবিক ভাবেই এবার প্রশ্ন আসে, এতসব ফিচার্স তো রয়েছে, ক্যামেরাটির দাম কত? Camp Snap Cameraর দাম খুবই কম। মাত্র 65 মার্কিন ডলার বা ভারতীয় মুদ্রায় 5,420 টাকা প্রায়। তবে এই ক্যামেরা এখন আমেরিকার বাজারেই পাওয়া যাবে। খুব শীঘ্রই তা ভারত-সহ বিশ্বের অন্যান্য প্রান্তে চলে আসবে বলে জানা গিয়েছে।


আরও পড়ুন

Redmi 13C জলের দড়ে পাওয়া যাচ্ছে,দেখুন ধামাকাদার অফার

Vi 5G প্ল্যান জেনে নিন দাম এবং বেনিফিট