110 ইঞ্চির বিরাট ডিসপ্লে এনে বড় চমক দিল Cornea, জানুন

110 ইঞ্চির স্ক্রিনে দুর্দান্ত ভিজ়ুয়াল দেখতে পারবেন। প্রেজ়েন্টেশন বা লেকচারের জন্য এই ডিসপ্লের জুড়ি মেলা ভার। দুরন্ত গতিতে যাতে ডিসপ্লেটি কাজ করতে পারে, তার জন্য রয়েছে কোয়াড কোর A55 প্রসেসর। Cornea-র এই ডিসপ্লের দাম 10,99,999 টাকা।110 ইন্টার‌্যাক্টিভ ফ্ল্যাট প্যানেলটি ডিজ়াইন করা হয়েছে মূলত এডুকেশনাল এবং কর্পোরেট পরিবেশের জন্য। এর প্রিমিয়াম ভিউয়িং এক্সপিরিয়েন্সই সেই বিষয়টিকে নিশ্চিত করছে। 

আলট্রা হাই ডেফিনিশন রেজ়োলিউশন, ভাইব্র্যান্ট কালার্স এবং হাই কন্ট্রাস্ট রেশিও দিতে পারে ডিসপ্লেটি। স্মার্ট অফিস সিস্টেমের সঙ্গে ইন্টিগ্রেট করা রয়েছে এটি। রয়েছে ভয়েস কন্ট্রোল ফাংশন। প্রেজ়েন্টেশন থেকে শুরু করে কনফারেন্স-সহ নানাবিধ কাজের জন্য রয়েছে একাধিক প্রফেশনাল সেটিংস। 4K আলট্রা HD ডিসপ্লে রয়েছে প্যানেলটিতে। সুবিশাল এই 110 ইঞ্চির স্ক্রিনে দুর্দান্ত ভিজ়ুয়াল দেখতে পারবেন।

 প্রেজ়েন্টেশন বা লেকচারের জন্য এই ডিসপ্লের জুড়ি মেলা ভার। দুরন্ত গতিতে যাতে ডিসপ্লেটি কাজ করতে পারে, তার জন্য রয়েছে কোয়াড কোর A55 প্রসেসর।8GB RAM এবং 128GB স্টোরেজের ডায়নামিক কম্বিনেশন রয়েছে এতে, যা প্রফেশনালদের জন্য খুবই জরুরি। তার থেকেও বড় কথা হল এই ডিসপ্লের বিল্ট-ইন সাউন্ড সিস্টেম খুবই পরিষ্কার, স্বচ্ছ এবং রুম-ফিলিং অডিও এক্সপিরিয়েন্স দিতে পারে, যা কনফারেন্সের ক্ষেত্রে খুবই প্রয়োজনীয়।


আরও পড়ুন

iQOO Neo 9 Pro লঞ্চ হয়ে গেল, জেনে নিন স্পেশিফিকেশন

Xiaomi 14 ভারত ও গ্লোবাল মার্কেটে লঞ্চ হবে 2024 এ ,জেনে নিন