Elista Smart Rist সস্তায় বাজারে নিয়ে এল  ‘মেড ইন ইন্ডিয়া’ স্মার্টওয়াচ, নজরকাড়া সব ফিচার 

Elista Smart Rist E-1 এবং E-2 স্মার্টওয়াচগুলি একটি বড় 2.01-ইঞ্চি IPS অলওয়েজ অন ডিসপ্লে দেওয়া হয়েছে। ঘড়িটি 600 নিট পিক ব্রাইটনেস সহ আসে। তাই যদি এই বছরের শেষে এসে একটি নতুন স্মার্টওয়াচ কেনার প্ল্যান করে থাকেন, তাহলে এটি কিনে ফেলতে পারেন। এর দামও খুব একটা বেশি নয়। দাম অনুযায়ী আপনি এতে দুর্দান্ত সব ফিচার পেয়ে যাবেন।

এই নতুন স্মার্টওয়াচটিতে ধাতব এবং রঙিন টাচ স্ক্রিন দেওয়া হয়েছে। এছাড়াও এটি একটি ফিটনেস স্মার্টওয়াচ। আপনি সকাল বেলা ঘুম থেকে উঠে রাতে শুতে যাওয়া পর্যন্ত যা যা দিকে খেয়াল রাখেন, সেই সব দিকে আপনার হয়ে খেয়াল রাখবে এই স্মার্টওয়াচটি। এগুলি সমস্ত ‘মেড ইন ইন্ডিয়া’ স্মার্টওয়াচ। ব্লুটুথ কলিং সাপোর্ট সহ এবং অ্যান্ড্রয়েড এবং আইওএস স্মার্টফোন এবং ট্যাবলেট সাপোর্ট রয়েছে। অর্থাৎ আপনি এই স্মার্টওয়াচটি সব কিছুর সঙ্গেই কানেক্ট করতে পারবেন।

আপনার স্বাস্থ্য এবং ফিটনেসের দিকে সম্পূর্ণ খেয়াল রাখবে এই স্মার্টওয়াচ। ঘড়িটিতে SpO2 মনিটরিং, হার্ট রেট মনিটর, রক্তচাপ মনিটর, ঘুম মনিটর এবং পেডোমিটার রয়েছে। এলিস্তা স্মার্টরিস্ট ই সিরিজে ভয়েস অ্যাসিস্ট্যান্ট সাপোর্ট দেওয়া হয়েছে। এছাড়াও, বিল্ড-ইন মাইক্রোফোনের সুবিধা পাওয়া যায়। এছাড়া ডু নট ডিস্টার্ব, ওয়েদার আপডেট, মিউজিক কন্ট্রোল, স্টপওয়াচ, পাসওয়ার্ড লক, ক্যালকুলেটর, ফ্ল্যাশলাইট এবং কল রেকর্ডিংয়ের সুবিধা রয়েছে।

ঘড়িটিতে আপনি ক্লাউড ভিত্তিক ওয়াচ ফেস পেয়ে যাবেন। এছাড়াও এতে একটি আইপিএস ডিসপ্লে রয়েছে, যা 600 নিট পিক ব্রাইটনেস সাপোর্ট করে। এই ঘড়িটিতে একবার চার্জ দিলে আপনি 15 দিন ব্যবহার করতে পারবেন বলেই দাবি কোম্পানির।

এবার আসা যাক দামের প্রসঙ্গে, Elista Smart Rist E-1-এর দাম 1799 টাকা। আর Elista Smart Rist E-2-এর দাম 1799 টাকা। দু’টির দামে বিশেষ কোনও তফাৎ নেই। আর Elista SmartRist E-4 স্মার্টওয়াচটি আপনি কালো এবং ধূসর রঙে কিনতে পারবেন। এর দাম 1299 টাকা।


আরও পড়ুন

Doogee S41 Max লঞ্চ হল পাথরের মতো মজবুত এই রাগেড স্মার্টফোন

Pebble X Pepe Jeans স্মার্টওয়াচ লঞ্চ হল মাত্র 1,999 টাকায়, দেখুন অফার