Infinix Smart 8 লঞ্চ করে ঘুম কেড়ে নেবে নামী-দামি স্মার্টফোনের

Infinix Smart 8 HD

Infinix Smart 8 HD ফোনটি ভারতে লঞ্চ করা হবে 8 ডিসেম্বর। বাজেট হ্যান্ডসেটটিতে রয়েছে একাধিক গুরুত্বপূর্ণ ফিচার্স। হাই-রিফ্রেশ রেট ডিসপ্লে, ম্যাজিক রিং, সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার-সহ আরও অনেক কিছু। সবথেকে বড় কথা হল, এই ফোনের দাম 6,000 টাকারও কম।

 বাজেট হ্যান্ডসেটটিতে রয়েছে একাধিক গুরুত্বপূর্ণ ফিচার্স। হাই-রিফ্রেশ রেট ডিসপ্লে, ম্যাজিক রিং, সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার-সহ আরও অনেক কিছু। সবথেকে বড় কথা হল, এই ফোনের দাম 6,000 টাকারও কম। এই টাকায় কী-কী স্পেসিফিকেশন কাস্টমাররা পাবেন, সেগুলিই জেনে নেওয়া যাক।

এই ফোনের লুক ও ডিজ়াইন এক্কেবারে যেন আইফোনের মতো। ফোনের ক্যামেরা অ্যারে বেশ বড়, যেখানেই থাকছে দুটি ক্যামেরা এবং বড় সার্কুলার ফ্ল্যাশ। বাজেট সেগমেন্টের অন্যান্য ফোনের তুলনায় এই এক জায়গায় অনেকখানিই এগিয়ে Infinix Smart 8 HD। এছাড়া থাকছে ফ্ল্যাট এজেস, যা এই মুহূর্তের প্রায় সব ফোনেই রয়েছে। একাধিক আকর্ষণীয় কালার ভ্যারিয়েন্ট রয়েছে এই ফোনের- ক্রিস্টাল গ্রিন, টিম্বার ব্ল্যাক, শাইনি গোল্ড এবং পোলার হোয়াইট।

Infinix Smart 8 HD ফোনে রয়েছে হাই রিফ্রেশ রেটের ডিসপ্লে। এই বাজেটের ক্ষেত্রে প্রথমবার এমনতর দেখা যাচ্ছে, যেখানে একটা 90Hz ডিসপ্লে ব্যবহার করা হচ্ছে। শুধু তাই নয়। এই ডিসপ্লের সাইজ 6.6 ইঞ্চি এবং এটি HD+ রেজ়োলিউশন দিতে পারে।

থাকছে ম্যাজিক রিং ফিচার, যা সত্যিই আকর্ষণীয়। ম্যাজিক রিং ফিচারের সাহায্যে ব্যবহারকারীরা ফেস আনলক, ব্যাকগ্রাউন্ড কল, চার্জিং অ্যানিমেশন, চার্জ শেষ হওয়ার পরে রিমাইন্ডার দেবে, আবার ব্যাটারি শেষ হয়ে গেলেও দেবে রিমাইন্ডার। আইফোনের মতোই ডাইনামিক আইল্যান্ড ফিচারও দেওয়া হচ্ছে।

Infinix Smart 8 HD ফোনে দেওয়া হচ্ছে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার। প্রথম বার কোনও বাজেট হ্যান্ডসেট এই ফিচার পেল। তাছাড়া থাকছে অত্যন্ত শক্তিশালী একটি 5000mAh ব্যাটারি। USB Type C চার্জিং সাপোর্ট করবে ফোনটি।


আরও পড়ুন

Honor Magic 6 Lite গ্লোবাল মার্কেটে লঞ্চ হল, দেখে নিন 

POCO C65 ভারতে আসছে সস্তা স্মার্টফোন, জেনে নিন বিস্তারিত