Itel Roar 75 সব সস্তার ইয়ারফোনকে টেক্কা দিতে বাজারে এল

Itel Roar 75 pic

Itel Roar 75 ওপেন-ইয়ার ওয়্যারলেস হেডসেট চালু করেছে। এই ইয়ারফোনগুলি হালকা ওজনের, এমনকি এর ডিজাইন আপনার নজর কাড়তে বাধ্য। এতে কোম্পানি টাইটানিয়াম ধাতু ব্যবহার করেছে। এছাড়াও রয়েছে আরও অনেক ফিচার। Itel Roar 75-এ 14.2mm বাস বুস্ট ড্রাইভার ব্যবহার করা হয়েছে, যাতে আপনি চমৎকার সাউন্ড কোয়ালিটি পাবেন বলেই দাবি কোম্পানির। 

আর ভাল অডিও কলের জন্য পরিবেশগত নয়েজ ক্যান্সেলেশন সাপোর্ট দেওয়া হয়েছে। জেনে নিন এই ডিভাইসের দাম।এই ওয়্যারলেস ইয়ারফোনটি আপনি নীল রঙে কিনতে পারবেন। এই ওয়্যারলেস ইয়ারফোনগুলিতে, কোম্পানি একটি 75 mAh ব্যাটারি ব্যবহার করেছে, যা USB Type C চার্জ সাপোর্ট করে। কোম্পানি দাবি করেছে যে একবার সম্পূর্ণ চার্জ হয়ে গেলে, ইয়ারফোনগুলি 13 ঘন্টা পর্যন্ত মিউজিক প্লেব্যাক সময় অফার করে। অর্থাৎ সহজ ভাষায় বলতে গেলে আপনি একবার চার্জে এটি 13 ঘন্টা পর্যন্ত ব্যবহার করতে পারবেন।

ENC প্রযুক্তি ব্যবহার করা হয়েছে। আজকাল অনেক ইয়ারবাড বা ইয়ারফোনে এই প্রযুক্তি ব্যবহার করা হচ্ছে, এতে ব্যাকগ্রাউন্ডের শব্দ আপনার কানে আসতে পারে না। কোম্পানির মতে, ইয়ারফোনে 45ms কম লেটেন্সি গেমিং মোড দেওয়া হয়েছে। কানেকশনের জন্য, আপনি এতে ব্লুটুথ ভার্সন 5.2-এর সাপোর্ট পাবেন, যা 10 মিটার পরিসীমা পর্যন্ত কাজ করবে। এই ইয়ারফোনগুলির মধ্যে একটি বিশেষ জিনিস রয়েছে এবং তা হল এই ডিভাইসটিতে ডুয়াল ডিভাইস পেয়ারিং ফিচার রয়েছে। 


আরও পড়ুন

Honor Magic 6 সিরিজ লঞ্চ হতে পারে, দেখুন অফার

OPPO A59 15 হাজার টাকার চেয়েও কম দামে লঞ্চ হল, জেনে নিন